৮৫ হাজার টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৪ AM, ০৯ নভেম্বর ২০২২

এডুকেশনটুডে ডেস্ক: বেসরকারি উন্নয়ন সংস্থা ‘প্রত্যাশী’ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি উখিয়ায় ‘ভালনারেবিলিটি রিডাকশন অব দ্য ক্রাইসিস অ্যাফেকটেড পিপল থ্রু হিউম্যানিটারিয়ান অ্যাসিস্ট্যান্স ইন কক্সবাজার’ প্রকল্পে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইন বা ই–মেইলে আবেদন করতে পারবেন।

পদের নাম: লাইভস্টক স্পেশালিস্ট
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে ভেটেরেনারি ও অ্যানিমেল সায়েন্স বিভাগে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ভালো। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থার প্রটেকশন প্রজেক্টে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। রিপোর্ট, ইভেন্ট রিপোর্ট, কেস স্টাডি বা স্টোরি ও কনটেন্ট রাইটিংয়ে পারদর্শী হতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া
বেতন: মাসিক বেতন ৮৫,০০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন। এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করা যাবে। এ ছাড়া career.prottyashi@gmail.com এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করেও আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ৮ নভেম্বর ২০২২।

আপনার মতামত লিখুন :