২ লাখ ৪০ হাজার টাকা বেতনে কারিতাস বাংলাদেশে চাকরি

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৭ AM, ০৪ অক্টোবর ২০২২

এডুকেশনটুডে ডেস্ক: বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি ক্রিশ্চিয়ান এইড ও আরডিআরএস বাংলাদেশের সঙ্গে যৌথভাবে রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রামের একতা কনসোর্টিয়ামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: কনসোর্টিয়াম কো-অর্ডিনেটর
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট/ সোশ্যাল স্টাডিজ/ ম্যানেজমেন্ট/ হিউম্যানিটারিয়ান স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় হিউম্যানিটারিয়ান প্রোগ্রামে অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাঁচ বছর ম্যানেজারিয়াল পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা প্রোগ্রাম নিয়ে জানাশোনা থাকতে হবে। ওয়াস, প্রটেকশন, লাইভলিহুড, ডিআরআর, সোশ্যাল কোহেশন ইন ক্যাম্প বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ-সবিধা: মাসিক বেতন ২,২০,০০০-২,৪০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এর সঙ্গে বোনাস ও মুঠোফোন বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে। এই লিংকে আবেদনপদ্ধতির ভিডিও টিউটোরিয়াল দেখা যাবে। আবেদন করতে কোনো সমস্যা হলে anita@caritasbd.org ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে। এ ছাড়া নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য ম্যানেজার (গ্র্যান্টস কো-অর্ডিনেশন) মো. রফিকুল ইসলামের মেইল rafiq_islam@caritasbd.org বা হেড অব হিউম্যান রিসোর্স অনিতা মার্গারেট রোজারিওর মেইলে anita@caritasbd.org যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ১৮ অক্টোবর ২০২২।

আপনার মতামত লিখুন :